গুয়াহাটি, ভুবনেশ্বর , নিউ দিল্লি ও চেন্নাই এই চারটি জনের রেলওয়ে গ্রুপ ডি পরীক্ষার তারিখ

CEN No- RRC- 01/2019 (level -1 Posts)  Railway Group D

CEN No- RRC- 01/2019 (level -1 Posts)  Railway Group D আসাম গুয়াহাটি, ভুবনেশ্বর , নিউ দিল্লি ও চেন্নাই এই চারটি জনের রেলওয়ে গ্রুপ ডি পরীক্ষা আগামী ৮ সেপ্টেম্বর ২০২২ থেকে  ১৯ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় পর্যায়ের পরীক্ষা শেষ হবে । 


গুয়াহাটি, ভুবনেশ্বর , নিউ দিল্লি ও চেন্নাই এই চারটি জনের রেলওয়ে গ্রুপ ডি পরীক্ষা তারিখ

 আগামী ৮ সেপ্টেম্বর ২০২২ থেকে ১৯ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় পর্যায়ের পরীক্ষা  ইস্ট কোস্ট রেলওয়ে (ভুবনেশ্বর), উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে (গুয়াহাটি), উত্তর রেলওয়ে (নতুন দিল্লি), দক্ষিণ রেলওয়ে (চেন্নাই)।  এবং সরকারী নির্দেশিকা সাপেক্ষে বাকি পর্যায়/আরআরসিগুলির পরীক্ষার সময়সূচী যথাসময়ে ঘোষণা করা হবে। 


গুয়াহাটি, ভুবনেশ্বর , নিউ দিল্লি ও চেন্নাই এই চারটি জনের রেলওয়ে গ্রুপ ডি পরীক্ষার Instructions

পরীক্ষার শহর এবং তারিখ দেখার লিঙ্কটি 19:00 ঘন্টার মধ্যে সর্বশেষ লাইভ করা হবে। 30.08.2022 তারিখে এবং SC/ST প্রার্থীদের জন্য ট্রাভেল অথরিটি ডাউনলোড করার লিঙ্ক 14:00 ঘন্টার মধ্যে সর্বশেষ লাইভ করা হবে।

Railway Group-D Exam date

01.09.2022 তারিখে সমস্ত RRB-এর অফিসিয়াল ওয়েবসাইটে।  ই-কল লেটার ডাউনলোড করা শুরু হবে 4 দিন আগে পরীক্ষার শহর এবং তারিখের ইনটিমেশন লিঙ্কে উল্লিখিত পরীক্ষার তারিখ। পরীক্ষার হলে প্রবেশের আগে পরীক্ষার্থীদের আধার লিঙ্কযুক্ত বায়োমেট্রিক প্রমাণীকরণ পরীক্ষা কেন্দ্রে করা হবে। প্রার্থীদের তাদের আসল আধার কার্ড আনতে হবে। নিয়োগ প্রক্রিয়ার সর্বশেষ আপডেটের জন্য প্রার্থীদের শুধুমাত্র RRB-এর অফিসিয়াল ওয়েবসাইটগুলি দেখার পরামর্শ দেওয়া হচ্ছে। অনুগ্রহ করে অপ্রমাণিত সূত্র দ্বারা বিভ্রান্ত হবেন না। বেআইনি বিবেচনায় চাকরিতে নিয়োগের জাল প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের বিভ্রান্ত করার চেষ্টাকারী টাউটদের থেকে সাবধান থাকুন। RRB নির্বাচনগুলি কম্পিউটার ভিত্তিক পরীক্ষার (CBT) উপর ভিত্তি করে এবং নিয়োগ শুধুমাত্র প্রার্থীদের যোগ্যতার উপর ভিত্তি করে। 


Link to download City Slip 


https://rrb.digialm.com//EForms/configuredHtml/32341/78081/login.html 


Application Forgot Registration No 

https://recruitapp.in/rrb_gpd2019_level1/forgot_registration.php


NOTICE ON EXAM SCHEDULE FOR CBT (PHASE-3) 

https://www.rrbkolkata.gov.in/rrc012019.php